1. info@mirzapurpratidin.com : admin :
  2. news@mirzapurpratidin.com : mirzapur mirzapur : mirzapur mirzapur

মির্জাপুরে ঝর্না একাব্বর হোসেন উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন

  • আপডেট টাইম : Tuesday, January 12, 2021
  • 637 বার

মোঃ সাজজাত হোসেন

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় লতিফপুর ইউনিয়নের ফিরিঙ্গিপাড়া গ্রামে ঝর্না একাব্বর হোসেন উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়ের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এম.পি।

প্রতিষ্ঠানের সভাপতি ঝর্ণা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো.আবদুল মালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান মো.আজহারুল ইসলাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.জুবায়ের হোসেন, মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা প্রকৌশলী মো.আরিফুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মো.মাজহারুল ইসলাম শিপলু, উপজেলা যুবলীগের আহবায়ক মো.শামীম আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.সাদ্দাম হোসেন ও সম্পাদক মো.সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Mirzapurpratidin এই ওয়েবসাইটের কোনো লেখা, ভিডিও বা ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Site Customized By NewsTech.Com