1. info@mirzapurpratidin.com : admin :
  2. news@mirzapurpratidin.com : mirzapur mirzapur : mirzapur mirzapur

মির্জাপুরে একুশে পদক পাওয়ায় ফজলুর রহমান খান ফারুককে সংবর্ধনা

  • আপডেট টাইম : Sunday, March 21, 2021
  • 510 বার

মো.সাজজাত হোসেন

একুশে পদক পাওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ফজলুর রহমান খানকে মির্জাপুর উপজেলা পরিষদ আয়োজিত গণসংবর্ধনা দেওয়া হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু তাঁর (ফজলুর রহমান) হাতে ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন।
মির্জাপুরের হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন প্রবীণ রাজনীতিক ফজলুর রহমান খান। মহান মুক্তিযুদ্ধে অবদানের জন্য এ বছর তিনি একুশে পদক পেয়েছেন। ছাত্রজীবনে বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগের মাধ্যমে তাঁর রাজনৈতিক জীবন শুরু হয়। ছাত্রজীবন শেষে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক জেল, জুলুম, নির্যাতন তাঁকে সহ্য করতে হয়েছে। কিন্তু কখনো তিনি আদর্শ থেকে বিচ্যুত হননি। ১৯৭০ সালের ঐতিহাসিক নির্বাচনে তিনি প্রাদেশিক পরিষদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। বঙ্গবন্ধুর আহ্বানে তিনি এ অঞ্চলে মুক্তিযুদ্ধ সংগঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। মহান মুক্তিযুদ্ধে অবদানের স্বীকৃতি হিসেবে তাঁকে একুশে পদক দেওয়া হয়েছে। তাই উপজেলা পরিষদ চত্ত্বরে গণসংবর্ধনার আয়োজন করে উপজেলা পরিষদ ও সাধারন জনগন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবালের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা প্রমুখ।
বিকেল তিনটায় অনুষ্ঠান শুরু হওয়ার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় উপজেলা চত্ত্বর। কয়েক হাজার মানুষের উপস্থিতিতে শুরু হয় সংবর্ধনা। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে শতাধিক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ফজলুর রহমান খান বলেন, ‘মির্জাপুরবাসী আমাকে যে ভালোবাসা সম্মান দিল, তাতে আমি অভিভূত। আপনাদের ভালোবাসা আমাকে আপনাদের কাছে চিরঋণী করে রাখবে।’

সংবর্ধনায় উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে জনপ্রতিনিধি, রাজনীতিক,সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Mirzapurpratidin এই ওয়েবসাইটের কোনো লেখা, ভিডিও বা ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Site Customized By NewsTech.Com